শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৪ জুন, ২০২২, ০৩:২১ দুপুর
আপডেট : ১৪ জুন, ২০২২, ০৩:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইউপি সদস্য নিহত

মোহাম্মদ হানিফ গাজী

মুজাহিদ প্রিন্স,পটুয়াখালী: পটুয়াখালীর বসাক বাজারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে মারা গেছেন ইউপি সদস্য মোহাম্মদ হানিফ গাজী। গুরুতর আহত অবস্থায় বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে ওই মোটরসাইকেলের চালক মোঃ শামীমকে।

মঙ্গলবার (১৪ জুন) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হানিফ গাজী গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য। তার মরদেহ বর্তমানে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। ময়না তদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ৫২ বছর বয়সী ইউপি সদস্য হানিফ গাজী ঘটনার সময় আমখোলার নিজ বাড়ি বলই কাঠী থেকে ভাড়া মোটরসাইকেলে জেলা শহর পটুয়াখালীতে আসার পথে এই দুর্ঘটনায় পতিত হয়। বসাক বাজারে পথচারী এক শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল চালক শামীম নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে ইউপি সদস্য হানিফ গাজী মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়। চালক শামীমকে প্রথমে পটুয়াখালী মেডিকেলে ও পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

নিহত হানিফ গাজী আমখোলা ইউনিয়নের বলই কাঠী গ্রামের বাসিন্দা এবং ওই এলাকায় এ নিয়ে তিনবার নির্বাচিত ইউপি সদস্য।  তিনি স্ত্রী ও ৮ ছেলেমেয়ে রেখে গেছেন। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়