শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১১ জুন, ২০২২, ০৭:৪৪ বিকাল
আপডেট : ১১ জুন, ২০২২, ০৭:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ফারুক আহাম্মদ :  কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে হোসাইন ও তানিম  নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

আজ শনিবার দুপুরে  উপজেলার শিদলাই ও নাগাইশ গ্রামে এ পৃথক দুটি ঘটনা ঘটে। মৃত হোসাইনের বয়স দের বছর। সে শিদলাই গ্রামের মোঃ ফরাদের  ছেলে।  আর ৪ বছর বয়সী তানিম নাগাইশ গ্রামের মো.জাকির এর ছেলে।

এলাকাবাসী ও হাসপাতাল  সূত্রে জানা যায়, উপজেলার শিদলাই গ্রামের মোঃ ফরাদের ছেলে হোসেন দুপুরে বাড়ির পাশে পুকুরে পড়ে যায়। বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির পর, বাড়ির পাশে পুকুরের পানির মধ্যে ডুবন্ত অবস্থায় খুঁজে পায়। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই উপজেলার শশিদল  ইউনিয়নের জাকির হোসেনের ছেলে তানিম  পরিবারের সবার অগোচরে বাড়ির সামনে একটি ডুবায় পড়ে যায়। তার মা-বাবা ও বাড়ির লোকজন অনেকক্ষণ  খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে বাড়ির পাশের ডুবার মধ্য খুঁজতে যায়।

পরে ডোবায় খুঁজেপেলে এলাকাবাসী তাকে  উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন। 

এব্যপারে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়