শিরোনাম
◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট

প্রকাশিত : ০৭ জুন, ২০২২, ০১:২৬ দুপুর
আপডেট : ০৭ জুন, ২০২২, ০১:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লার  সড়ক দুঘর্টনায় স্কুল শিক্ষকসহ নিহত ২

কুমিল্লা সড়ক দুর্ঘটনা

রুবেল মজুমদার : কুমিল্লার লাকসাম উপজেলায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দোকানে ধাক্কা লেগে দুই জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিন জন। মঙ্গলবার (৭ জুন) সকাল ৮টায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পোলাইয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, প্রাইভেট কারের যাত্রী নোয়াখালীর বেগমগঞ্জ থানার বাংলাবাজার এলাকার স্কুলশিক্ষক জামাল উদ্দিন (৫২) এবং দোকানের কর্মচারী স্থানীয় পোলাইয়া এলাকার চাঁন মিয়ার ছেলে জাকির হোসেন (৩৭)। দুর্ঘটনায় আহত চালকসহ তিন জনকে লাকসাম ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে লাকসাম হাইওয়ে ক্রসিং থানার আইসি কাইয়ুম উদ্দীন চৌধুরী জানান, সকাল ৮টার দিকে কুমিল্লা থেকে একটি প্রাইভেট কারে তিন যাত্রী নোয়াখালীর দিকে যাচ্ছিলেন। এ সময় পোলাইয়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা চায়ের দোকানে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই এক যাত্রী ও দোকানের কর্মচারী মারা যান।

তিনি আরও জানান, দুর্ঘটনাকবলিত প্রাইভেট কার থানায় আনা হয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তরের ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। সম্পাদনা : জেরিন

  • সর্বশেষ
  • জনপ্রিয়