শিরোনাম
◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট

প্রকাশিত : ০৭ জুন, ২০২২, ১১:০১ দুপুর
আপডেট : ০৭ জুন, ২০২২, ১২:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘বিএম ডিপোতে দাহ্য পদার্থের বিষয়ে ফায়ার সার্ভিসকে সঠিক তথ্য দেওয়া হয়নি’

নাছিমা বেগম

মহসীন কবির: চট্টগ্রাম সীতাকুণ্ডের ঘটনায় যাদের গাফিলতি রয়েছে তারাই এর জন্য দায়ী, তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান। যমুনা টিভি 

মঙ্গলবার (০৭ জুন) সকাল সাড়ে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি দগ্ধ রোগীদের দেখতে গিয়ে একথা বলেন তিনি।

নাছিমা বেগম বলেন, আহতদের সুস্থতা কামনা করছি। যাদের গাফিলতিতে এই দুর্ঘটনা ঘটেছে তাদেরকে আইনের আওতায় আনতে হবে। শাস্তির ব্যবস্থা করতে হবে। আর হতাহতদের ক্ষতি পূরণের ব্যবস্থা করতে হবে। আমরা দায়িত্বে অবহেলা করে কারো ওপর দায় চাপানোর চেষ্টা না করি। আর এটি নাশকতা কিনা সেটিও তদন্তের মাধ্যমে উদঘাটন করা হোক।

তিনি বলেন, রোগীরাও এখানে ভালো চিকিৎসা পাচ্ছেন। ফায়ার ফাইটাররা যে আন্তরিকতার সঙ্গে ফাইট করেছেন তা প্রশংশনীয়। কনটেইনারে যে হাইড্রোজেন পার অক্সাইড রয়েছে তা পানির সংস্পর্শে এলে আরো মারাত্মক আকার ধারণ করে। এটি ফায়ার ফাইটারদের আগেই জানিয়ে দেওয়া উচিত ছিল। এতে তারা আরো পটেকশন নিয়ে কাজ করতেন। এখানেও তারা দায়িত্বে গাফিলতি করেছেন। মৃত্যুর দায়ভার কোম্পানিকে নিতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়