শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ০৭ জুন, ২০২২, ০৮:১৯ সকাল
আপডেট : ০৭ জুন, ২০২২, ০৮:১৯ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পানিতে ডুবে ৩ রোহিঙ্গা শিশুর মৃত্যু

নয়াপাড়া ক্যাম্প

ফরহাদ আমিন, টেকনাফ: কক্সবাজারের টেকনাফের নয়াপাড়া ক্যাম্পে পুকুরের পানিতে ডুবে তিন রোহিঙ্গা শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৬ জুন) সকালে উপজেলার হ্নীলা ইউপি ঐ ক্যাম্পের পুকুর থেকে তিন শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুরা হলেন: হ্নীলা ইউপি নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা মোঃসাকেরের ছেলে কামাল সাদেক (৭), একই ক্যাম্পের ব্লক-বি, আইয়ুবের ছেলে মোঃ সাইফুল (১৪) ও শালবাগান ২৬ ক্যাম্পের ব্লক-ই, বাসিন্দা নুরু বাশারের ছেলে মোঃ ইয়াছার (৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শালবাগান ও নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের পাশের মাঠে খেলছিল দুই শিশু।খেলা শেষে পুকুরে নামলে তারা নিখোঁজ হয়ে যায়।পরে লোকজন এসে উদ্ধার করে ক্যাম্পের ভেতরে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এছাড়া একইদিন নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের ব্লক-বি, আইয়ুবের ছেলে মোঃ সাইফুল (১৪) ক্যাম্পের একই ব্লক এলাকায় ছাগল চড়াতে গিয়ে পুকুরে পড়ে যায়। আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে আইপিডি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রেফার করেন।সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ তথ্য নিশ্চিত করে ১৬আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক (এসপি) মোঃ তারিকুল ইসলাম জানান, লোকজনের সহাতায় তিন শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়