শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৭ জুন, ২০২২, ১২:২৯ রাত
আপডেট : ০৭ জুন, ২০২২, ০৮:৪২ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দিনাজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ২

ছবি: নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুর-রংপুর মহাসড়কের দিনাজপুর সদরের ব্যাংককালী এলাকায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সামনের চাকা ফেঁটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ২ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১৬ জন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

আহতদের উদ্ধার করে দিনাজপুরের এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

এসময় পার্শ্ববর্তী বাজারের লোকজন, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। আহত ১৬ জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দশ মাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এন এম মাসুদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি স্থানীয়দের উদ্ধৃতি করে জানান, দ্রুতগামী বাসটির সামনের চাকা ফেঁটে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় মহাসড়কের পাশে গাছে সজোরে ধাক্কা মারলে বাসের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায়। বাসের ১৮ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়