শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৬ জুন, ২০২২, ০৯:৪১ রাত
আপডেট : ০৬ জুন, ২০২২, ০৯:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে মাদ্রাসা ছাত্রের রহস‌্যজনক মৃতু‌্য

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নে পাইরাং জামিয়া হাফছা (রাঃ) বাঁশখালী বালক বালিকা মাদ্রাসা হেফজখানা ও এতিমখানার ছাত্র হাফেজ আভ্রারুল হক আবিদ (১৩) না‌মে এক ছাত্র রহস‌্য জনক মৃতু‌্য হ‌য়ে‌ছে। টিনসেড ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। 

সোমবার (৬জুন) বিকেল সাড়ে ৩ টার দিকে মাদ্রাসা ভবনের পার্শ্বে টিন সেড ঘরে এই আত্মহত্যার ঘটনাটি ঘটে। বাঁশখালী থানা পুলিশের এস আই আকরামুল হক বিকাল সা‌ড়ে চার টার দি‌কে মাদ্রাসায় গি‌য়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জানা যায়, বৈলছড়ি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মৌলভী পাড়া নিবাসী মাওলানা হানিফ আল মাহমুদের ছেলে পাইরাং জামিয়া হাফসা (রাঃ) বাঁশখালী মাদ্রাসার হেফজখানার ছাত্র। সে হা‌ফেজ কোর্স শেষ ক‌রে ও বর্তমা‌নে আবা‌রো রিসার্স কর‌ছে ব‌লে স্থানীয়রা জানান । তার মা পারভীনও মাদ্রাসায় চাকুরীর সুবাদে তারা
মাদ্রাসাতে অবস্থান করে। 

সোমবার দুপুরের যে কোন এক সময় এ রহস‌্যজনক মৃতু‌্যর  ঘটনা ঘটেছে বলে ধারনা করা হয়েছে।
ঐ মাদ্রাসার এক শিক্ষক জানান, মৃত্যুর কারণ কেউ জানে না। তবে সি.সি টিভি ফুটেজে দেখা যায় ছাত্রটি বাহিরের থেকে রশি নিয়ে টিনসেড ঘরে যাচ্ছে। 

অভিমান অথবা রাগের বশীভূত হয়ে আত্মহত্যা করেছে ব‌লে ধারনা কর‌লে ও পুলিশ তদন্ত সা‌পে‌ক্ষে প্রকৃত ঘটনা জানা যা‌বে ব‌লে জানান । সোমবার রা‌তে সা‌ড়ে ৯টায় এ রি‌পোর্ট লেখা পর্যন্ত লাশ থানায় ্যোম‌লেন্স র‌য়ে‌ছে । প‌রিবা‌রের সদস‌্যরা ও মাদ্রাসা কতৃর্পক্ষ পোর্ষ্ট মার্ডাম ছাড়া নি‌য়ে যাওয়ার জন‌্য আ‌বেদন কর‌ছে ব‌লে এক‌টি সূত্রে জানা যায় ।

বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো.কামাল উদ্দীন বলেন, মাদ্রাসার নিহত ছাত্র হা‌ফেজ আভ্রারুল হ‌কের  লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে যদি ময়না তদন্তের না করার জন্য আবেদন করেন তাহলে তদন্তকরে লাশ দেয়া হবে। এই ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হ‌চ্ছে ব‌লে তি‌নি জানান ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়