শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ০৬ জুন, ২০২২, ০৯:১২ রাত
আপডেট : ০৬ জুন, ২০২২, ০৯:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রিজন ভ্যানে বাসের ধাক্কা, ১৭ বন্দি ও ২ পুলিশ আহত

ডেস্ক নিউজ : ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) সামনের রাস্তায় বাসের ধাক্কায় প্রিজন ভ্যানে থাকা ১৭ জন বন্দিসহ ২ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় ওই প্রিজন ভ্যানটিতে মোট ৩৫ জন বন্দি ছিলেন। বাংলা নিউজ ২৪.কম

সোমবার (৬ মে) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) পশ্চিম পাশে ঢাকা-মাওয়া সড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ জামান জানান, সন্ধ্যার দিকে আদালত থেকে নতুন-পুরাতন বন্দিদের নিয়ে প্রিজন ভ্যানটি ঢাকা কেন্দ্রীয় কারাগারে যাচ্ছিল। মাওয়া হাইওয়ে থেকে কারাগারে ঢোকার জন্য লেন পরিবর্তনের সময় পেছন দিক থেকে সিরাজদিখান পরিবহনের একটি বাস প্রিজন ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানে থাকা ৫ আসামি ও ২ পুলিশ সদস্য আহত হন।

তিনি আরও জানান, আহত ৫ আসামিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আর পুলিশের দুই সদস্যকে রাজারবাগ পুলিশ লাইনস্ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে ভর্তি ৫ বন্দী হলেন, মুরাদ (৩৯), মুন্না (২৫), শ্রী অতুল চন্দ্র রায় (২৪), মো. আতিকুর রহমান (২২) ও রকিব উদ্দিন রুমি (৪২)। তবে পুলিশ সদস্যদের নাম জানা যায়নি।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের একটি সূত্র জানান, দুর্ঘটনার সময় প্রিজন ভ্যানে পুরাতন-নতুন মিলে মোট ৩৫ জন বন্দি ছিলেন। তাদের মধ্য থেকে পাঁচজনকে ঢামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকি ১২ জনকে কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর অন্য বন্দিরা ভালো আছেন।

ঢামেক হাসপাতালের দায়িত্বরত এক চিকিৎসক জানান, আহতদের কারো অবস্থা গুরুতর নয়। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ)  জেলার মাহবুবুল ইসলাম জানান, বাসের ধাক্কায় প্রিজনভ্যানে থাকা কিছু বন্দি আহত হয়েছেন। তবে তাদের জখম গুরুতর নয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়