শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ০৬ জুন, ২০২২, ০৬:৪৪ বিকাল
আপডেট : ০৬ জুন, ২০২২, ০৬:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাইকগাছায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

শিশুর মৃত্যু

শেখ সেকেন্দার আলী : খুলনার পাইকগাছায় পুকুরে ডুবে নন্দিনী নামে ২১ মাসের শিশুর মৃত্যু হয়েছে। 

শিশুটি উপজেলার পশ্চিম কাইনমুখী গ্রামের রাজীব ঢালীর মেয়ে । সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বাড়ীর পাশে পুকুরে পড়ে যায় শিশুটি। দুর থেকে তার মা তাকে পুকুরে পড়ে যেতে দেখতে পায়। দৌড়ে এসে তাৎক্ষণিক পুকুর থেকে উঠালেও শিশুটি অসুস্থ হয়ে পড়ে।

পরে তাকে দ্রুত পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। 

পাইকগাছা থানা ওসি জিয়াউর রহমান জানান, এ ব্যাপারে কারো কোনো অভিযোগ না থাকায় লাশের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়