শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৬ জুন, ২০২২, ০৫:২৮ বিকাল
আপডেট : ০৬ জুন, ২০২২, ০৫:২৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোহিঙ্গা ক্যাম্পে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু

জিয়াবুল হক : কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া ও শালবন রোহিঙ্গা ক্যাম্পে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৬ জুন) সকালে এসব ক্যাম্পের পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়। 

নিহতরা হলেন, টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মৌচনি ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা কামাল সাদেক (৭) এবং একই ক্যাম্পের মো. ইয়াছার (৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শালবন ও নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের পাশের মাঠে খেলছিল দুই শিশু। খেলা শেষে পুকুরে নামলে তারা নিখোঁজ হয়। পরে লোকজন এসে উদ্ধার করে ক্যাম্পের ভেতরে স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টেকনাফ নয়াপাড়া নিবন্ধিত ক্যাম্পের নেতা মো. ইসলাম জানান, দুই শিশুর মৃত্যুর বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। পারিবারিকভাবে দাফনের প্রস্তুতি চলছে।

এব্যাপারে আর্মড পুলিশ ব্যাটালিয়ন ১৬-এপিবিএনের অধিনায়ক (এসপি) তারিকুল ইসলাম জানান, ক্যাম্পের বসবাসরত লোকজনের সহাতায় দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়