শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ০৬ জুন, ২০২২, ১১:০৮ দুপুর
আপডেট : ০৬ জুন, ২০২২, ০১:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে বাসচাপায় পুলিশ সদস্য নিহত

মাজহারুল ইসলাম: রাজধানীর সোনারগাঁও ক্রসিং এলাকায় ওয়েলকাম পরিবহন বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। নিহত কনস্টেবল হলেন- কোরবান আলী হোসেন (৩৫)।

সোমবার (০৬ জুন) সকাল দশটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে বারোটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আল ইমরান জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, এই ঘটনায় ওয়েলকাম পরিবহন বাসটি জব্দ করলেও চালককে আটক করা সম্ভব হয়নি। ভিডিও ফুটেজ দেখে চালককে আটকের চেষ্টা চলছে।মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের বোনজামাই নুর উল্লাহ জানান, নিহতের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর সদর জেলার রামগতি চর সিকান্দারে। তিনি মৃত সিদ্দিক উল্লার সন্তান। বর্তমানে সাভার এলাকায় স্ত্রী জান্নাতুল ফেরদৌস দুই ছেলে এক মেয়েকে নিয়ে থাকতেন। তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়। রাজারবাগ পুলিশ টেলিকমিউনিকেশন্স কর্মরত ছিলেন তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়