শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ০৫ জুন, ২০২২, ০৭:৪৬ বিকাল
আপডেট : ০৬ জুন, ২০২২, ১০:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পা উড়ে যাওয়া কনস্টেবল তুহিন কাতরাচ্ছেন পঙ্গু হাসপাতালে

তুহিন

শাহাজাদা এমরান: সীতাকুণ্ডের ভাটিয়ারিতে কনটেইনার বিস্ফোরণে পুলিশ কন্সটেবল মো. তুহিনের পা বিছিন্ন হয়ে যায়। 

তার বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের বড় লক্ষ্মীপুর গ্রামে। আহত তুহিনের ৩ বছর বয়সী একটি মেয়ে রয়েছে। তুহিনের বাবা লোকমান হোসেন রাঙামাটি সদরে পুলিশের সিভিল বিভাগে কর্মরত। 

আহত পুলিশ সদস্য তুহিনের চাচা সাংবাদিক বিল্লাল হোসেন বলেন, শনিবার রাতে তুহিনকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার বিকালে তার অপারেশন হয়েছে। পায়ের গোড়ালি ফেলে দিতে হয়েছে। তার এই দুর্ঘটনায় আমরা হতভম্ব।

চাচা বিল্লাল হোসেন আরো জানান, দুই বোন এক ভাইয়ের মধ্যে তুহিন মেঝো। ৯ বছর আগে পুলিশে যোগ দেন। তুহিনের পা বিচ্ছিন্ন হওয়ার ঘটনার পর থেকে তুহিনের পরিবারের সবাই আহাজারি করছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়