শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৫ জুন, ২০২২, ০৩:৩৪ রাত
আপডেট : ০৫ জুন, ২০২২, ১০:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পানির অভাবে আগুন নিয়ন্ত্রণে আনতে পারছে না ফায়ার সার্ভিস

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৫ জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা দুই শতাধিক। এদিকে পানির উৎসের অভাবে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করতে পারছেন না। শনিবার রাত ১১টার দিকে এ কনটেইনার ডিপোতে আগুনের ঘটনা ঘটে।

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট। ইতোমধ্যে কাজ করতে গিয়ে ফায়ার সার্ভিসের ৯ জন কর্মী আহত হয়েছেন। গুরুতর অবস্থায় উদ্ধারকৃতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পাশাপাশি আশপাশের বেসরকারি ক্লিনিক-হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়, পানির উৎসের অভাবে তারা কাজ করতে পারছেন না। তাদের নিজেদের পানি দিয়ে কাজ করতে হচ্ছে। এছাড়া দেড় কিলোমিটার পুকুর থেকে পানি আনার ব্যবস্থা করা হচ্ছে।

এ অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ও আহতদের উদ্ধার করে নিকটবর্তী স্বাস্থ্য কেন্দ্র ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ১০ জন পুলিশ সদস্য ও দুই শতাধিক ব্যক্তিকে ভর্তি করা হয়েছে বলে একটি সূত্র জানিয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়