শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ০৪ জুন, ২০২২, ১১:৪৫ রাত
আপডেট : ০৫ জুন, ২০২২, ১০:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডুব দিলেন কুয়াকাটায় উঠলেন চেন্নাইতে

ছবি: নিজস্ব প্রতিনিধি

মারুফ হাসান: পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজের ৯ দিন পর খোঁজ মিললো পর্যটকের। আজ শনিবার দুপুরে তিনি তার বড় ভাই মাসুম সিকদারকে ভারতের চেন্নাই প্রদেশ থেকে ফোন দিয়েছেন বলে জানিয়েছে তার ভাই। 

মাসুম সিকদার জানান, গত ২৭ মে দুপুরে বন্ধুদের সঙ্গে সমুদ্র সৈকতে সাতার কাটতে নেমে নিখোজ হন ফিরোজ সিকাদর। তার বরাত দিয়ে মাসুম বলেন, সৈকতে গোসলে নামার পর ঢেউয়ের স্রোতে গভীর সমুদ্রে ভেসে যান ফিরোজ। পরে সমুদ্রে একটি কলাগাছে ২৪ ঘন্টা ভাসার পর ভারতের জেলেরা তাকে উদ্ধার করে চেন্নাই প্রদেশে নিয়ে যায়। বর্তমানে তিনি ভারতের প্রশাসনের জিম্মায় রয়েছেন। 

কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক জানান, বিষয়টি ফিরোজের ভাই নিশ্চিত করেছেন। তবে আমাদের মনে হয় ফিরোজ দেশের কোথাও রয়েছে। আমরা খোজ খবর নিয়ে দেখছি। বিস্তারিত পরে জানানো হবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়