শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৪ জুন, ২০২২, ০৮:২৫ রাত
আপডেট : ০৪ জুন, ২০২২, ০৮:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিক্ষোভ শেষে বাড়ি ফেরা হলো না আওয়ামী লীগ কর্মীর

সড়ক দুর্ঘটনা

ইসমাইল হোসেন : কুষ্টিয়ার মিরপুরে উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাবলু হোসেন (৪০) নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন।

শনিবার (৪ জুন) বিকেল ৫টায় কুষ্টিয়া-মেহেরপুর সড়কের নওদাপাড়া বালিকা বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবলু মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের বড়বাড়ীয়া বেড়পাড়া এলাকার আবু মুসার ছেলে। তিনি স্থানীয় আওয়ামী লীগের কর্মী ও পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

ঘটনাস্থলে থাকা নিহতের প্রতিবেশী হাফিজুল ইসলাম জানান, সমাবেশ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন বাবলু। পথে নওদাপাড়া বালিকা বিদ্যালয়ের কাছে পৌঁছালে কুষ্টিয়া-মেহেরপুরগামী একটি পিকাপের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক গাড়িটি পালিয়ে গেছে।

এদিকে, দূর্ঘটনার খবর শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যান মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল হালিম, সাধারণ সম্পাদক কামারুল আরেফিনসহ দলীয় নেতা কর্মীরা।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়