শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ০৪ জুন, ২০২২, ১১:৫১ দুপুর
আপডেট : ০৪ জুন, ২০২২, ১১:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাণ্ডারিয়ায় মোটর সাইকেল চাপায় মাদ্রাসা ছাত্র নিহত

মো. আবু তালহা

রিয়াজ মাহমুদ মিঠু, ভাণ্ডারিয়া: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মোটরসাইকেল চাপায় মো. আবু তালহা (৮) নামের মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। শুক্রবার (৩ জুন) সন্ধ্যায় চরখালী-ভাণ্ডায়া সড়কের ব্রাক অফিস সংলগ্ন বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তালহা উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের বাসিন্দা এবং ভাণ্ডারিয়া বাজারের ব্যবসায়ী মো. হাবিবুর রহমানের ছেলে। শিশুটি তাফসির মাঠ সংলগ্ন একটি নুরানী তালিমুল কোরআন মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার এবং হাসপাতাল সূত্রে জানাগেছে, তালহা চাচার বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়ার জন্য রাস্তায় বের হলে একটি মোটর সাইকেল বেপরোয়া গতিতে এসে চরখালী-ভাণ্ডায়া সড়কের ব্রাক অফিস সংলগ্ন বাইপাস সড়কে শিশুটিকে চাপা দেয়। তার মাথায় প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা মোটরসাইকেলটিকে আটকানোর চেষ্টা করলে চালক সাজিদ (১৯) স্থানীয়দের ভয়ভীতি দেখিয়ে পিরোজপুর ল-১১-২৪৭১ (ইয়ামাহা এমপি-১৫) নস্বরের অন্য একটি মোটর সাইকেল নিয়ে দ্রুত সটকে পরে। স্থানীয়রা আহতকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. তাসনীয়া প্রেমা তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। স্বজনরা সরকারি এ্যাম্বুলেন্স না পেয়ে একটি প্রাইভেট এ্যাম্বুলেন্স (পুলিশ লেখা) নিয়ে বরিশাল রওয়ানা দিলে যাত্রা পথ্যেই শিশুটি মারা যায়। পরে স্বজনরা পুনঃরায় ভাণ্ডারিয়া হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টা ২০মিনিটে কর্তব্যরত চিকিৎসক ডাঃ তাসনীয়া প্রেমা শিশুটিকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে ভাণ্ডারিয়া থানার অফিসার্স ইন চার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, শিশুটির লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়