শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৩ জুন, ২০২২, ১১:৩৫ রাত
আপডেট : ০৪ জুন, ২০২২, ১২:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাহিন্দ্রাকে ১ কিলোমিটার নিয়ে গেলো ট্রেন, বৃদ্ধার মৃত্যু

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহ সদরে অরক্ষিত লেভেল ক্রসিংয়ে আটকে যাওয়া মাহিন্দ্রাকে ঠেলে প্রায় ১ কিলোমিটার নিয়ে গেল ট্রেন। এতে সিদ্দিকুর রহমান (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বিদ্যাগঞ্জ চৌহানিয়া রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সদরের চর নিলক্ষিয়া ইউনিয়নের রাজগঞ্জ এলাকার মুসল্লিদের একটি দল দুটি মাহিন্দ্রা গাড়িতে করে জামালপুর শৈলীকান্দার এক পীরের বাড়িতে জুমার নামাজ পড়তে যাচ্ছিলেন। সদর উপজেলার বিদ্যাগঞ্জ চৌহানিয়া রেলক্রসিংয়ে যেতেই মাহিন্দ্রা গাড়িটি রেললাইনে আটকে যায়। তখন ঢাকা থেকে জামালপুরগামী তিস্তা এক্সপ্রেস আসতে দেখে সব যাত্রী নেমে যান। কিন্তু সিদ্দিকুর রহমান নামতে পারেননি। মাহিন্দ্রা গাড়িটিকে ট্রেন ধাক্কা দিয়ে প্রায় ১ কিলোমিটার নিয়ে যায়। ঘটনাস্থলেই সিদ্দিকুর রহমান মারা যান।

কুষ্টিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম শামসুল হক বলেন, সকালের দিকে বিদ্যাগঞ্জ চৌহানিয়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মাহিন্দ্রার এক যাত্রী মারা গেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়