শিরোনাম

প্রকাশিত : ৩১ মে, ২০২২, ০৯:০৪ রাত
আপডেট : ৩১ মে, ২০২২, ০৯:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালিয়াকৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

সড়ক দুর্ঘটনা

ফজলুল হক : গাজীপুরের কালিয়াকৈরে মোটরসাইকেল দুর্ঘটনায় রউফুল নামের এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ ।

রউফুল ইসলাম (২১) নিলফামারীর জলঢাকা থানার ভাবনচুর এলাকার সপিকুল ইসলামের ছেলে। তিনি লোহাকৈর এলাকায় ভাড়া থেকে কাশিমপুর এলাকার ফ্রেন্ড এক্সসরিজ এন্ড প্যাকেজিং কারখানায় চাকুরি করতো। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রউফুল ইসলাম মঙ্গলবার কারখানা ছুটি শেষে মোটরসাইকেল যোগে লোহাকৈর এলাকায় তার ভাড়া বাসায় যাচ্ছিল। যাওয়ার পথে লোহাকৈর মাজার এলাকায় পৌছলে মোটরসাইকেলেরে পেছনের চাকা ফেটে গেলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এ সময় রউফুল সড়কের পাশে থাকা বিদ্যুতের খুটির মধ্যে আঘাত পেয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে থেকে নিহতের লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক(এসআই) সুকান্ত বিশ্বাস বলেন, নিহতের লাশ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়