শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ০৮ জুন, ২০২৩, ০৫:১৬ বিকাল
আপডেট : ০৮ জুন, ২০২৩, ০৫:১৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় দুই হা‌ফেজ নিহত

র‌হিদুল খান, য‌শোর: বুধবার (৭ জুন) রাতে চৌগাছা-যশোর সড়কের নিমতলা নামকস্থানে সড়ক দুর্ঘটনায় হাফেজ রবিউল ইসলাম রুবেল (২৬) ও হযরত আলী (৩০) নামে দুইজন নিহত হয়েছেন। 

নিহত হা‌ফেজ রুবেল যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়া গ্রামের আতর আলীর ছেলে ও হাফেজ হযরত আলী পাবনা জেলার আতায়কুলা উপজেলার গঙ্গারামপুর গ্রামের আব্দস শুকুরের ছেলে। তার পিতা যশোর সিএমএইচে চাকুরী করার সুবাদে ২০/২২ বছর যাবৎ তারা নিউ শানতলা এলাকায় বসবাস করতেন। তারা দুইজন স্থানীয় একটি হাফিজিয়া মাদ্রাসা থেকে সবেমাত্র হাফেজিয়া পড়া শেষে করেছেন।

থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার রাতে তারা একটি মোটরসাইকেলে করে চৌগাছা উপজেলার বারুইহাটি গ্রামে হাফিজুর রহমান (কুয়াকাটা) হুজুরের মাহফিলে আসছিলো। পথিমধ্যে চৌগাছা-যশোর সড়কের নিমতলা নামক স্থানে পৌঁছালে দুর্ঘটনার কবলে পড়ে তারা। এতে ঘটনাস্থলে মারা যায় হাফেজ রবিউল ইসলাম রুবেল। মারাত্মক আহত হযরত আলীকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করা হয়। ঢাকায় নেয়ার পথে সে মারা যায়। 

বৃহস্পতিবার বিকেলে জানাজা শেষে রবিউল ইসলামকে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়া গ্রামে ও হযরত আলীকে পাবনা জেলার আতায়কুলা উপজেলার গঙ্গারামপুর গ্রামের বাড়ীতে দাফন করা হয়। নিহত হযরত আলীর আব্দুর রহমান নামে চার বসর বয়সের একটি ছেলে রয়েছে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে এ ঘটনায় চৌগাছা থানায় এক‌টি অপমৃত‌্যু মামলা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়