শিরোনাম
◈ ‘আপনি আমার রাজা নন’ চিৎকার করে ব্রিটিশ রাজাকে বললেন সিনেটর ◈ আওয়ামী লীগ কি সত্যিই প্রবাসী সরকার গঠন করছে আগরতলায়? ◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও)

প্রকাশিত : ২৭ মে, ২০২৩, ০৮:০৯ রাত
আপডেট : ২৭ মে, ২০২৩, ০৮:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বনানীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর বনানীতে ট্রেনে কাটা পড়ে সৌরভ রায় (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার দুপুর সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাড়ীর সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা এ তথ্য জানান।

তিনি বলেন, দুপুরে বনানী রেলস্টেশনের দক্ষিণ পাশে গেট নং ২১/বি  রেল লাইন দিয়ে অসতর্কভাবে হেঁটে রাস্তা পার হওয়ার সময় এগারো সিন্দু ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান ঐ যুবক।

পরে খবর পেয়ে দুপুর দুইটার দিকে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এরপর আইনি প্রক্রিয়া শেষে বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

মৃতের বাবা কৃষ্ণচন্দ্র রায় বলেন, সকাল সাড়ে আটটায় কেরানীগঞ্জের বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়েছিল। দুপুর বারোটার দিকে পুলিশের মাধ্যমে খবর পাই সৌরভ ট্রেনে কাটা পড়ে মারা গেছে।

মৃত সৌরভ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার লক্ষীপুরা গ্রামের কৃষ্ণচন্দ্র রায়ের ছেলে। তিনি জিনজিরা বাজার কেরানীগঞ্জ পরিবারের সাথে থাকতেন। তিনি মতিঝিলে কাস্টমস অফিসে কম্পিউটার অপারেটর হিসেবে চাকরি করতেন বলে পরিবার জানতেন। সম্পাদনা: নাহিদ হাসান

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়