শিরোনাম
◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ১২:০৪ রাত
আপডেট : ২৮ মে, ২০২২, ০২:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরে পঞ্চগড় এক্সপ্রেসের ২ বগি লাইনচ্যুত

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: শুক্রবার (২৭ মে) রাত ১০টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ দুটি বগি লাইনচ্যুত হয়ে পড়েছে।

এতে উত্তর ও উত্তর-পশ্চিমবঙ্গগামী রেল চলাচল বন্ধ রয়েছে বলে জানিয়েছেন জয়দেবপুর রেলওয়ে জংশনের ইনচার্জ রেজাউল ইসলাম।

তিনি বলেন, পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি মৌচাক স্টেশন পার হয়। এর কিছু সময় পরই ইঞ্জিনসহ ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়। এতে ঢাকা-রাজশাহী, উত্তরবঙ্গ ও উত্তর-পশ্চিমবঙ্গগামী সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এতে কুড়িগ্রামগামী কুড়িগ্রাম এক্সপ্রেস জয়দেবপুর স্টেশনে, ঢাকাগামী জামালপুর এক্সপ্রেস মির্জাপুর রেলস্টেশনে দাঁড়িয়ে আছে।

তিনি আরও বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। খুব দ্রুত ট্রেন উদ্ধার করে রুট স্বাভাবিক করা হবে।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, ট্রেনটি দুর্ঘটনার জন্যে বহু যাত্রী দুর্ভোগে পড়েছেন। যাত্রীদের দুর্ভোগ কমাতে রেল পুলিশের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাশাপাশি যাত্রীদের নিরাপত্তার ব্যবস্থাও করা হচ্ছে।

কমলাপুর রেলওয়ে থানার ওসি মো. মাজহারুল হক বলেন, ইতোমধ্যে উদ্ধারকারী ট্রেন ও টিম ঢাকা থেকে ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়