শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ১২:৩৯ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ১২:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রো সংঘর্ষ, নিহত ১

সড়ক দুর্ঘটনা

তৌহিদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া: [২] ঢাকা-সিলেট মহাসড়কে জেলার বিজয়নগরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ইমরান খান (৩০) নামক এক যাএী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। 

[৩] বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১০টার দিকে উপজেলার বুধন্তি ইউনিয়নের বীরপাশা এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

[৪] সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু জানান, মাধবপুর মুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকামুখী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায় এবং বাসটি মহাসড়কের পাশে খাদে গিয়ে পড়ে। এ ঘটনায় মাইক্রোবাসের এক আরোহী নিহত হন। এছাড়া আহত হন আরও কয়েকজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়