শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ১২:৩৯ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ১২:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রো সংঘর্ষ, নিহত ১

সড়ক দুর্ঘটনা

তৌহিদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া: [২] ঢাকা-সিলেট মহাসড়কে জেলার বিজয়নগরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ইমরান খান (৩০) নামক এক যাএী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। 

[৩] বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১০টার দিকে উপজেলার বুধন্তি ইউনিয়নের বীরপাশা এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

[৪] সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু জানান, মাধবপুর মুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকামুখী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায় এবং বাসটি মহাসড়কের পাশে খাদে গিয়ে পড়ে। এ ঘটনায় মাইক্রোবাসের এক আরোহী নিহত হন। এছাড়া আহত হন আরও কয়েকজন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়