শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৭ আগস্ট, ২০২২, ১২:৩৫ দুপুর
আপডেট : ০৭ আগস্ট, ২০২২, ০১:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুলিশভ্যানে বাসের ধাক্কায় কনস্টেবল নিহত, আহত ৩

কনস্টেবল মনির হোসেন

হাসিব খান, গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে পুলিশভ্যানের পেছনে বাসের ধাক্কায় গোড়াই হাইওয়ে থানার কনস্টেবল মনির হোসেন (২৫) নিহত হয়েছেন। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুজন আহত হয়েছেন।

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বোর্ডঘর এলাকায় শনিবার (৭ আগস্ট)  শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। মনির হোসেন ঢাকার ধামরাই উপজেলার কান্দাপাড়া গ্রামের মো. শাজাহান মিয়ার ছেলে।

গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল, কনস্টেবল মনির হোসেন ও কনস্টেবল (চালক) আলতাফ হোসেন ভ্যানযোগে টহলে কালিয়াকৈরের দিকে যাচ্ছিলেন। পথে বোর্ডঘর এলাকায় পেছন দিক থেকে দ্রুতগতির একটি বাস পুলিশভ্যানে ধাক্কা দেয়। ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। ভ্যানে থাকা কনস্টেবল মনির হোসেন ছিটকে পড়ে আহত হন এবং ওসি মোল্লা টুটুল ও চালক আলতাফ ভেতরেই চাপা পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে যান। পরে মনির হোসেনকে কুমুদিনী হাসপাতালে নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল বলেন, সকালে ভ্যানযোগে মহাসড়কে টহল দিচ্ছিলাম। কালিয়াকৈরের দিকে যাওয়ার পথে বোর্ডঘর এলাকায় পেছন থেকে দ্রুতগতির একটি বাস আমাদের গাড়িতে ধাক্কা দেয়। এতে কনস্টেবল মনির হোসেন ছিটকে পড়ে। চালক আর আমি ভেতরে আটকা পড়ি। মনির হোসেন কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়