শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৫:৩৬ বিকাল
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৫:৩৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ, দগ্ধ ৮ 

প্রতীকী ছবি

মাসুদ আলম: শনিবার দুপুর ১২টায় উত্তরা কামারপাড়া এলাকায় একটি  ভাঙারি দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধদের  শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। দগ্ধ সবার অবস্থাই আশঙ্কাজনক।  দগ্ধরা হলেন- রিকশাচালক মিজান, মো. আলম, শাহীন, নূর হোসেন, শফিকুল, আলামিন, মাসুম ও গ্যারেজ মালিক গাজী।  

প্রত্যক্ষদর্শীরা জানান, কামারপাড়া এলাকায় একই ছাউনির নিচে রিক্সার গ্যারেজ ও ভাঙারি দোকান। ভাঙারি মালামাল হেমার দিয়ে ভাঙার সময় কেমিক্যাল বিস্ফোরণের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে দোকানে পরিত্যক্ত পারফিউমের কিছু বোতল থেকে আগুনের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিস জানায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট পাঠানো হয়। 

ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক আইউব হোসেন বলেন, দগ্ধ সবার অবস্থাই আশঙ্কাজনক। প্রত্যেকে ৬০ থেকে ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়