শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৯:১৮ সকাল
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৯:১৯ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোবিন্দগঞ্জে বাসের ধাক্কায় ভ্যানের দুই যাত্রী নিহত

মহসীন কবির: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসের ধাক্কায় ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। শনিবার (৬ আগস্ট) ভোরে গোবিন্দগঞ্জের নাকাইহাটে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী একটি নৈশকোচ গোবিন্দগঞ্জের নাকাইহাট এলাকায় চার যাত্রী নিয়ে যাওয়া একটি ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুজন মারা যান ও অপর দুজন গুরুতর আহত হন।

গাইবান্ধা গোবিন্দগঞ্জের ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফ মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আহত দুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য মেডিকেলে পাঠানো হয়।

তিনি আরও জানান, এখন পর্যন্ত নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনার পরেই ঘাতক বাসটি পালিয়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়