শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০৭:৩৭ বিকাল
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৭:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোসল করতে গিয়ে দুই বন্ধুর মৃত্যু 

নিহত ২ বন্ধু

ফিরোজ আহম্মেদ : ঝিনাইদহের মহেশপুরে নদীতে গোসল করতে গিয়ে জিম (১৪) ও সাব্বির (১০) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে মহেশপুর দমকল বাহিনীর সদস্যরা স্থানীয় কপোতাক্ষ নদ থেকে দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে। শিশু জিম মহেশপুর শহরের হাসপাতাল পাড়ার ফারুক হোসেনের ছেলে। 

অন্যদিকে সাব্বির হোসেন একই পাড়ার রহমত আলীর ছেলে। 

মহেশপুর দমকল বাহিনীর স্টেশন অফিসার আব্দুস সোবাহান হাওলাদার জানান, শুক্রবার দুপুরে জিম ও সাব্বির মহেশপুরের কপোতাক্ষ নদে গোসল করতে নামে। গোসলে নেমে তারা ছোট্র একটি ডিঙ্গি নৌকায় চড়তে যায়। নৌকাটি উল্টে তাদের গায়ের উপর পড়ে। তিনি আরো জানান, এ সময় সঙ্গে থাকা আরেক শিশু বাড়িতে এসে জানালে আত্মীয় স্বজনরা কপোতাক্ষ নদে খোঁজ করতে থাকে। 

খবর পেয়ে বিকাল ৩টার দিকে মহেশপুর দমকল বাহিনীর সদস্যরা নদের পাড়ে শিশুদের সেন্ডেল দেখে উদ্ধার অভিযান শুরু করে। বিকাল সাড়ে ৪টার দিকে জিম ও সাব্বিরের মৃতদেহ একটি ডিঙ্গি নৌকার নিচে চাপা পড়া অবস্থায় উদ্ধার করে।

এদিকে মহেশপুর হাসপাতাল পাড়ার দুই শিশুর এক সঙ্গে মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। জিম ও সাব্বিরের স্বজনরা শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছে। তাদের সহপাঠীরাও ডুকরে ডুকরে কাঁদছে। মহেশপুর থানার ওসি সেলিম মিয়া জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর খবর পেয়েছি। কিভাবে শিশু দুইটির সলিল সমাধি ঘটলো তা তদন্ত করে দেখা হচ্ছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়