শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২২, ০৮:৪৭ রাত
আপডেট : ৩১ জুলাই, ২০২২, ০৮:৪৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রায়েরবাগে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মোটরসাইকেল দুর্ঘটনা

মোস্তাফিজুর রহমান: যাত্রাবাড়ীর রায়েরবাগে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হন। রোববার সকাল সাড়ে দশটায় এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক এসআই তামান্না আক্তার।

তিনি বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী তাজ পরিবহনের দ্রুতগতির একটি বাস রায়ের বাগে ঢাকা ইনকামিং রোডে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

মৃত আবুল কালাম আজাদ (৪২) কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার দরিকান্দি গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি পেশায় বংশালে একটি  রডের দোকানে দোকানে ম্যানেজারের চাকরি করতেন। নারায়ণগঞ্জ পাগলা নয়া মাটি এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন তিনি। দুই ভাই এক বোনের মধ্যে আজাদ দ্বিতীয় ছিলেন। তার একটি ছেলে সন্তান রয়েছে।

খবর পেয়ে সেখান থেকে  মৃতদেহটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

নিহতে ছোট ভাই আব্দুস সালাম জানান, সকালে বাসা থেকে কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল চালিয়ে বের হয়েছিলেন, পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। পুলিশের থেকে খবর পেয়ে যাত্রাবাড়ী থানায় এসে তার লাশ শনাক্ত করি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়