শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ২৯ জুলাই, ২০২২, ১১:১১ দুপুর
আপডেট : ২৯ জুলাই, ২০২২, ১১:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে পুলিশের রেকার গাড়ির চাপায় স্কুল শিক্ষার্থীর মৃত্যু 

পুলিশের রেকার গাড়ি

মাজহারুল ইসলাম : রাজধানীর গুলিস্তানে বৃহস্পতিবার (২৮ জুলাই) দিবাগত রাতে পুলিশের রেকার গাড়ির চাপায় মাহাতাব উদ্দিন তাসিন (১৭) নামে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির একজন শিক্ষার্থী মারা গেছেন।

তাসিনকে উদ্ধার করে নিয়ে আসা পথচারী রফিক বলেন, বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩নং গেটের সামনে রাত ১০টার দিকে পুলিশের একটি রেকার মোটরসাইকেল চালক তাসিনকে চাপা দিয়ে রেকারটি নিয়ে চালক দ্রুত পালিয়ে যায়। গুরুতর আহত ও অচেতন অবস্থায় আমরা কয়েকজন মিলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন।

নিহত তাসিনের বোন বলেন, হাসপাতালে এসে আমার ভাইকে মৃত দেখতে পাই। আমার ভাই ওয়ারী এলাকার তার এক বন্ধুর কাছ থেকে জোর করে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল। তারপর শুনতে পাই তাকে স্টেডিয়াম গেটে পুলিশের রেকার চাপা দিয়ে মেরে ফেলেছে। বর্তমানে আমরা ওয়ারী এলাকায় থাকি। আমাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার মসদগাঁও এলাকায়। আমরা দুই ভাই এক বোন। সে ছিল মেজো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়