শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২২, ০৫:০১ বিকাল
আপডেট : ২৮ জুলাই, ২০২২, ০৫:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে মোটরসাইকেল থেকে  পড়ে বাসচাপায় কিশোরীর মৃত্যু

সুজন কৈরী: রাজধানীর যাত্রাবাড়ীতে মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে বাস চাপায় মোছা. মিথিলা আক্তার (১৬) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেটের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার এসআই মো. আরিফ বলেন, বাসটি জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছেন।
মোটরসাইকেলের চালক শরীফ বলেন, আমরা মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিলাম। সাদ্দাম মার্কেটের সামনে যাওয়া মাত্রই পেছনে বসে থাকা মিথিলা পড়ে যায়। পরে দ্রুতগামীর শীতল পরিবহন এসে তাকে চাপা দিলে গুরুতর আহত হয়। অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, মিথিলা যাত্রাবাড়ীর সাইনবোর্ড এলাকার একটি মাদরাসার শিক্ষার্থী ছিলেন। বর্তমানে তিনি যাত্রাবাড়ী এলাকায় থাকতেন। তার বাড়ি চাঁদপুর জেলায়। তার বাবার নাম নূর মোহাম্মদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়