শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২২, ০৪:৩১ দুপুর
আপডেট : ২৬ জুলাই, ২০২২, ০৪:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেপটিক ট্যাংক বিস্ফোরণে ৩ ভাইয়ের মৃত্যু

সেপটিক ট্যাংক বিস্ফোরণে ৩ ভাইয়ের মৃত্যু

ফেণী প্রতিনিধি : জেলায় সেপটিক ট্যাংক বিস্ফোরণের ঘটনায় তিন ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে শহরের নাজির রোড এলাকার রহুল আমিন ভবনের নিচ তলায় এ দুর্ঘটনা ঘটে। 

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. আসিফ ইকবাল তিন জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, বাগের হাটের মোড়েল গঞ্জের ফুলহাতা গ্রামের ছৈয়দালী মুন্সির ছেলে মো. মুনীরুজ্জামান মুন্সী, তার ভাই নুরুল ইসলাম মুন্সী ও মো. আবদুর রহমান মুন্সী ।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, বাড়ির সেপটিক ট্যাংকের ওপরে একটি কক্ষে থাকতেন ওই শ্রমিকরা। হঠাৎ বিকট শব্দে ট্যাংকটি বিস্ফোরিত হয়। এতে ভবনের নিচতলাসহ ওপরের ছাদ ক্ষতিগ্রস্ত হয়।  ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয় এবং ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে অন্য একজন মারা যান। সেপটিক ট্যাংকের যে পাইপ ছিল সেটি ভরাট হয়ে গিয়েছিল। তাই গ্যাস জমে সেটি বিস্ফোরিত হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা : জেরিন 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়