শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ২৪ জুলাই, ২০২২, ১০:০২ দুপুর
আপডেট : ২৪ জুলাই, ২০২২, ১১:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩ জেলায় পৃথক দুর্ঘটনায় নিহত ৭, আহত ২৫

মাজহারুল ইসলাম: ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের  কালিহাতী উপজেলার সল্লা এলাকায় রোববার (২৪ জুলাই) ভোর ৫টার দিকে যাত্রীবাহী বাস ও মাল বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, ঢাকা-ময়মনসিংহ রেলসড়কের শ্রীপুর উপজেলার মাইজপাড়া এলাকায় রোববার (২৪ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ট্রেনের ধাক্কায় শ্রমিক বহনকারী বাসের ২ জন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই জ্বিলকদ হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস ও ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী ট্রাক ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ ট্রাকের পেছনে ধাক্কা মারে। এতে হানিফ বাসের চালক ও ট্রাকচালক ঘটনাস্থলে মারা যান। আহত হন ১০ জন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। 

শ্রীপুর থানার এসআই নাজমুল করিম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শ্রমিক বহনকারী একটি বাস মাইজপাড়া এলাকায় লেভেল ক্রসিংয় পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা নেত্রকোনার জাজিরাগামী ‘বলাকা কমিউটার এক্সপ্রেস’ ট্রেন বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এ সময় কমপক্ষে ১০ শ্রমিক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এদিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জে প্রাইভেট কার খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (২৪ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার কুটম্বপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ইলিয়টগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার। তবে তাৎক্ষণিকভাবে তিনি নিহতদের নাম-পরিচয় জানাতে পারেননি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়