শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ২৩ জুলাই, ২০২২, ০৫:১৪ বিকাল
আপডেট : ২৩ জুলাই, ২০২২, ০৫:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নৌ-ভ্রমণে গিয়ে প্রবাসী যুবকের মৃত্যু

নিহত যুবক

মো. আদনান হোসেন : ঢাকার ধামরাইয়ে নৌ-ভ্রমণে গিয়ে এক কুয়েত প্রবাসী যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকালে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি বিশেষ টিম এসে বেলা সাড়ে ১২টার দিকে নদী থেকে তার মরদেহ উদ্ধার করেছেন।

নিহতের নাম মো. রাব্বি হোসেন (২৪)। তিনি ধামরাই পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কুমরাইল এলাকার মো. হুমায়ুন মিয়ার ছেলে। রাব্বি কিছুদিন আগেই কুয়েত থেকে দেশে এসেছেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার (২২ জুলাই) বিকেলে ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান এলাকায় বংশী নদীতে নৌ ভ্রমণে আসেন একদল যুবক। এসময় তারা উচ্চ শব্দে সাউন্ডবক্সে গান বাজিয়ে নেচে গেয়ে হৈ-হুল্লোড় করার সময় রাব্বি নামের ওই যুবক নৌকা থেকে নদীতে পড়ে তীব্র স্রোতে মধ্যে হারিয়ে যান।

পরে স্থানীয়রা ধামরাই ফায়ার সার্ভিসে খবর দিলে ডুবুরী দলের দুইটি ইউনিট গতকাল রাত পর্যন্ত চেষ্টা করেও ডুবে যাওয়া ওই যুবককে খুঁজে পাননি। আজ শনিবার (২৩জুলাই) সকালে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের একটি বিশেষ টিম এসে বেলা সাড়ে ১২টার দিকে নদী থেকে রাব্বির মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে ধামরাই ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. সোহেল রানা বলেন, নদীতে প্রবল স্রোত থাকায় গতকাল রাত পর্যন্ত চেষ্টা চালিয়েও তাকে খুঁজে পাওয়া যায়নি। আর সে যেখানে ডুবে যায় সেখানে পানির গভীরতা ছিল প্রায় ১০০ ফুট বা তারও বেশি। ঢাকা থেকে বিশেষ ডুবুরি দলকে খবর দিয়ে এনে আজ বংশী নদী থেকে ডুবে যাওয়া ওই যুবকের মরদেহটি উদ্ধার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়