শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ২৩ জুলাই, ২০২২, ০২:৪৭ দুপুর
আপডেট : ২৩ জুলাই, ২০২২, ০২:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্টাফ বাসের চাপায় স্কুল ছাত্রী নিহত 

বাস চাপায় নিহত স্কুল ছাত্রী ফাতেমা খান

হাসিব খান, গাজীপুর: গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া এলাকায় বাস চাপায় এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ১০ বছর বয়সী ফাতেমা হক টঙ্গী সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণীর ছাত্রী। এ ঘটনার পর ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ।  ফাতেমা টঙ্গীর দত্তপাড়া টেকপাড়া এলাকার দুবাই প্রবাসী সামছুল হকের মেয়ে। 

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাসুদ বলেন, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ফাতেমা তার ফুপি শাহানাজ বেগমের সঙ্গে অটোরিকশা করে স্কুলে যাচ্ছিলো। এ সময় পিছন থেকে কোহিনুর ক্যামিক্যাল লিমিটেডের স্ট্যাফ বাস ধাক্কা দিলে ওই ছাত্রী অটোরিকশা হতে পরে যায়। এতে বাসের সামনের চাকার নিচে  মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয় ফাতেমা। মরদেহ শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। 

এ ঘটনায় আশপাশের বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসী ৩০ মিনিটের জন্য বনমালা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। পুলিশের আশ্বাসে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে বলেও জানান তিনি। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়