শিরোনাম

প্রকাশিত : ২২ জুলাই, ২০২২, ০৮:৩৯ রাত
আপডেট : ২২ জুলাই, ২০২২, ০৮:৩৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে ১৯ যাত্রী আহত

উল্টে যাওয়া বাস

সুজন কৈরী: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেলের সামনে বন্ধন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ১৯ যাত্রী আহত হয়েছে। শুক্রবার সকাল পৌনে ৬টায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। বাসটি ঢাকা থেকে নারায়ণগঞ্জ রোডে চলাচল করে বলে জানা গেছে।

আহতরা হলেন- রাফি (৭), জনি (৩৫), কামাল উদ্দিন (২৫), রফিক (৩৪), মুন্নি (২২), শাহনাজ (৪৫), রাজ্জাক (৫৫), রাহাত (২০), রফিক (৩২), রুবেল (৩০), ওমর আলী (৩৫), মোসলেম (২৫), শুকুর (২৫), রওশন (২২), নাসিমা (৫৫), কামরুল (৪২), আব্দুল মান্নান (৩০), সিদ্দিক (৫৩) ও মনির (৩৫)। 

আহত যাত্রী মনির হোসেন জানান, নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসা বন্ধন পরিবহনের যাত্রীবাহী বাসটি মাতুয়াইল মেডিকেলের ইউলুপের কাছাকাছি বাউলি খেয়ে উল্টে যায়। এতে তিনিসহ বাসের যাত্রীরা আহত হন। 

যাত্রীরা জানান, এ ধরনের ফিটনেসবিহীন বাস দাপিয়ে বেড়াচ্ছে সবখানে। বাসগুলো প্রায়ই ব্রেক ফেল ও চালকের উদাসীনতায় দুর্ঘটনায় পরে। অভিযোগ আছে, লক্কর-ঝক্কর বাসে যাত্রী পরিবহন চলে উচ্চমহলকে ম্যানেজ করেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আহতদের বেশিরভাগ প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। দুজনকে ভর্তি দেওয়া হয়েছে। আর একজনকে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক ও হেলাপার পালিয়ে গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়