শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ২২ জুলাই, ২০২২, ০২:১১ দুপুর
আপডেট : ২২ জুলাই, ২০২২, ০২:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে

ইপিজেড শ্রমিকের হাত বিচ্ছিন্ন

কুমিল্রা

শাহাজাদা এমরান : কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার নেউরা এলাকায় অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে নারীর হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। বৃহস্পতিবার রাতে নেউরা এলাকার আর্মি ক্যাম্পের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর স্থানীয়রা এই নারীকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ওই নারীর নাম দিল নাহার (১৯)। তিনি সুনামগঞ্জ জেলার বাসিন্দা। কুমিল্লা ইপিজেডের একটি কোম্পানির শ্রমিক হিসেবে কাজ করেন এবং  রাজা পাড়া এলাকার একটি ভাড়া বাড়িতে থাকেন। 

স্থানীয় মীর সায়মন জানান, নেউরার দিক থেকে একটি অটোরিকশা রাজাপাড়া এলাকার দিকে যাচ্ছিল। আর্মি ক্যাম্পের সামনে আসলে হঠাৎ ওই নারীর ওড়না চাকায় পেঁচিয়ে যায়। এতে সাথে সাথেই তার হাত বিচ্ছিন্ন হয়ে যায়  এবং তিনি অটোরিকশা থেকে পড়ে যান। 

তিনি জানান, ওই নারীকে হাসপাতালে নিয়ে গেলেও তার বিচ্ছিন্ন হওয়া হাত অটোরিকশার এক্সেলের মধ্যেই আটকে ছিল। পরে স্থানীয়দের সহায়তায় বিচ্ছিন্ন হাতটি উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। 

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগের চিকিৎসক মো. নাফিস জানান, একজন হাত বিচ্ছন্ন হওয়া নারীকে আনা হয়েছে। তিনি জরুরী বিভাগে ভর্তি আছেন। তার চিকিৎসা চলছে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়