শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ১৯ জুলাই, ২০২২, ০৬:৫৬ বিকাল
আপডেট : ১৯ জুলাই, ২০২২, ০৬:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ভিজিটরের মৃত্যু

নিহত কবিতা কলিতা

স্বপন দেব : মৌলভীবাজারের জুড়ীতে নিজ ঘরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে কবিতা কলিতা (৫৮) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে  উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নের হরিরামপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।
 
জানা যায়, পশ্চিম জুড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সাবেক ভিজিটর (অবঃ) কবিতা কলিতা হরিরামপুর গ্রামে পশ্চিম জুড়ী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে ছোট ভাই পার্থ কলিতার বাড়ীতে বাস করতেন। ঘটনার সময় তিনি একটি মেশিনে কাজ করতে গেলে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

কবিতা রাজনগর উপজেলার বাসিন্দা কবিতা চাকরীর সুবাধে দীর্ঘদিন থেকে জুড়ীতে বসবাস করছেন। তার স্বামী আগে মারা যান। এক ছেলে প্রবাসে থাকে। আরেক ছেলে কৃষি বিভাগে কর্মরত। প্রসব সহযোগী হিসেবে তিনি এলাকায় খ্যাতি অর্জন করেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়