শিরোনাম

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২২, ০৫:৫৯ বিকাল
আপডেট : ১৭ জুলাই, ২০২২, ০৫:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতের মেঘালয়ে পাহাড় থেকে পড়ে বুয়েট শিক্ষার্থীর মৃত্যু

সোহরাত জাহান

মাছুম বিল্লাহ: ভারতে মেঘালয়ে পাহাড়ের ঝর্ণায় উঠতে গিয়ে পা পিছলে পড়ে সোহরাত জাহান নামে বুয়েটের এক শিক্ষার্থী প্রাণ হারিয়েছেন। গত শুক্রবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। সোহরাত বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৪ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি কুষ্টিয়াতে। 

গুয়াহাটিস্থ বাংলাদেশ সহকারি হাইকমিশনার ড. শাহ তানভীর মনসুর আমাদের সময় ডটকমকে জানান, গত শুক্রবার বিকেলে মেঘালয়ের ওয়েই সেডং পাহাড়ের ঝর্ণার উপর থেকে পা ফসকে পড়ে যায় সোহরাত। এরপর তার সহপাঠি ও স্থানীয়রা মমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চেরাপুঞ্জের একটি হাসপাতালে নিয়ে যায়। এরপর শিলংয়ের সিভিল হাসপাতালে যাওয়ার পর তার মৃত্যু হয়।
তিনি জানান, সোহরাত জাহান, পাহাড় ভালোবাসতো। 

একজন নিখাদ প্রকৃতি প্রেমিক। একজন প্রফেশনাল গিটারিস্ট ছিলেন। গান গাইতেন, কবিতা লিখতেন। গত ১৬ জুলাই শিলং সিভিল হাসপাটালে তার পোস্ট মর্টেম চলাকালীন আমার সেখানে যেতে হয়েছিল। দাড়িয়ে থেকে ভাবছিলাম নিয়তির কি অসীম শক্তি। যেকোনো মুহূর্তেই যেকোনো অসীম সম্ভাবনা কে গুড়িয়ে দিতে পারে। ভেঙে দিতে পারে সুন্দর স্বপ্নগুলো।

তানভীর জানান, বাংলাদেশ সহকারি হাইকমিশন সোহরাতের মরদেহ বাংলাদেশে পাঠিয়েছে। রবিবার ফজরের পর তার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়