শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২২, ১০:১৩ দুপুর
আপডেট : ১৭ জুলাই, ২০২২, ১০:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তিন বাসের পাল্লাপাল্লিতে প্রাণ ঝরলো শিশুর

রাকিবুল রিফাত: আশুলিয়ায় যাত্রীবাহী ‘আলী নুর’ পরিবহনের তিন বাসের প্রতিযোগিতার রেষারেষিতে চাপা পড়ে দুমড়ে-মুচড়ে গেছে একটি সিএনজিচালিত অটোরিকশা। এ ঘটনায় সিএনজিতে থাকা আহত এক বছর বয়সী শিশু আতকিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এছাড়া একই পরিবারের ৩জনসহ ৪জন গুরুতর আহত অবস্থায় রাজধানীর বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

শনিবার (১৬ জুলাই) সকালে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ শিশু আতকিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে শুক্রবার বিকেল ৩টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবো এলাকার বেঙ্গল প্লাস্টিক কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে শিশু আতকিয়ার মৃত্যু হয়।

নিহত শিশু আতকিয়ার টাঙ্গাইলের ভুয়াপুর এলাকার মো. রনির মেয়ে। এ ঘটনায় মো. রনি ও তার স্ত্রী নাছিমা বেগমসহ আরও দুজন আহত হয়েছেন।  

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুর মোহাম্মদ বলেন, বাসের ওভারটেকিয় প্রতিযোগিতা নিয়ে সিএনজির সঙ্গে দুর্ঘটনা ঘটে। সিএনজিতে থাকা একই পরিবারের ৪ জন আহত হয়। পরে শুক্রবার সন্ধ্যার দিকে শিশু আতকিয়ার ঢাকার একটি হাসপাতালে মৃত্যু হয়। নিহতের পরিবারের সঙ্গে ফোনে যোগাযোগ করেছি। এর মধ্যে ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন দুজন ও পঙ্গু হাসপাতালে ভর্তি রয়েছেন দুজন। তবে বাসগুলো এখনো চিহ্নিত করা সম্ভব হয়নি। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেল ৩টার দিকে আশুলিয়ার জিরাবো এলাকার বেঙ্গল প্লাস্টিক এর সামনে আলী নুর পরিবহনের তিনটি বাস রেষারেষি করে আব্দুল্লাপুরের দিকে যাচ্ছিল। বাসগুলোর সামনে দিয়ে সিএনজিও যাচ্ছিল। এ সময় বাসগুলোর মধ্যে একটি সিএনজিকে ধাক্কা দেয়। পরে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে গেলে পেছনে থাকা আরেকটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সিএনজিতে থাকা এক শিশুসহ একই পরিবারের চারজন ও সিএনজিচালক গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে নারী ও শিশু হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়