শিরোনাম

প্রকাশিত : ১৪ জুলাই, ২০২২, ১১:৫৪ রাত
আপডেট : ১৪ জুলাই, ২০২২, ১১:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজের একদিন পর শীতলক্ষ্যায় ভেসে উঠল মিরাজের লাশ

নিহত মিরাজ

মোশতাক আহমেদ শাওন: নারায়ণগঞ্জে ঈদের ছুটিতে বন্ধুদের সাথে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের একদিন পর গার্মেন্টস কর্মী মিরাজের লাশ উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুর দুইটার দিকে সদর উপজেলার গোগনগর  ইউনিয়নের কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে লাশটি ভেসে উঠে। পরে লাশটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর আগে নিখোঁজ মিরাজের সন্ধানে বুধবার দুপুর থেকে টানা দুইদিন নদীতে উদ্ধার অভিযান অব্যাহত রাখে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। পরে বৃহস্পতিবার লাশ ভেসে উঠলে তারা উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে।

মিরাজ (১৮) সদর উপজেলার গোগনগর ইউনয়নের শহিদনগর এলাকার মো. আব্দুল খায়ের ছেলে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

ঈদের ছুটিতে বুধবার (১৩ জুলাই) সকালে বন্ধুদের সাথে ফুটবল খেলা শেষে কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে গোসল করতে যান মিরাজ ও তার বন্ধুরা। দুপুর একটার দিকে চার বন্ধু গোসল শেষে তীরে উঠে এসেও নদীতে প্রবল সোত ও গূর্ণিপাকে পড়ে তলিয়ে যান মিরাজ। তখন থেকে তিনি নিখোঁজ থাকেন। পরে খবর পেয়ে ওইদিন বেলা তিনটা থেকে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।  

স্থানীয় য্বুক সোহেল রানা জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার অভিযান শুরু করেন। সে দিন সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে সমাপ্তি ঘোষণা করেন। দ্বিতীয় দিন সকাল থেকে আবার শুরু করেন। বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে নদীতে লাশ ভেসে উঠলে ফায়ার সার্ভিস উদ্ধার করে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল্লাহ্ আল আরেফীন জানান, দুপুর দুইটার দিকে লাশ উদ্ধার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়