শিরোনাম

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২২, ০৭:৩৮ বিকাল
আপডেট : ১৩ জুলাই, ২০২২, ০৭:৫৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সমুদ্র সৈকত থেকে এনএসআই কর্মকর্তাসহ ২ মরদেহ উদ্ধার 

মরদেহ উদ্ধার 

কাওসার হামিদ : বরগুনার তালতলী শুভসন্ধা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে এনএসআই কর্মকর্তাসহ দুই জন নিখোঁজ হয়। নিখোঁজের সাড়ে চার ঘন্টা পর এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের ও তার স্ত্রীর বোনের মেয়ে জুইয়ের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

বুধবার (১৩ জুলাই) বিকাল সাড়ে চারটার দিকে শুভসন্ধা সমুদ্র সৈকতের পূর্ব পশ্চিম কোন থেকে স্থানীয়রা তাদের পাশাপাশি ভাসমান মরদেহ দুটি উদ্ধার করেন। 

ঘটনাস্থলে থাকা সেলিনা শিকদার উদ্ধার কৃত লাশ স্বামী ও তার বোনের মেয়ে জুই বলে শনাক্ত করেছেন। এর আগে বুধবার (১৩ জুলাই ) দুপুর ১২টার দিকে শুভসন্ধা সৈকতে এ ঘটনা ঘটে। মোস্তফা কাদের জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার জুনিয়র ফিল্ড অফিসার হিসেবে বরগুনায় কর্মরত । 

এর আগে উদ্ধার কৃতরা হলো মোস্তফা কাদেরর স্ত্রী সেলিনা সিকদার(৩৫),ছেলে মাহাতির মোহাম্মাদ(০৯),ও আরেক ছেলে আবদুল করিম(১৬)। এঘটনায় এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের ও তার স্ত্রীর বোনের মেয়ে জুই আক্তার নিখোঁজ ছিলেন। 

নিখোঁজদের পরিবার সূত্রে জানা যায়, এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের বরগুনায় চাকরি করেন সেই সুবাদে ঢাকা থেকে স্ত্রী,দুই ছেলে তার স্ত্রীর বোনের জুইকে নিয়ে ঈদের ছুটিতে শুভসন্ধা সমুদ্র সৈকতে ঘুড়তে আসেন। পরে সবাই মিলে সমুদ্রে গোসল করতে যায়। ঠেউয়ে তোড়ে মুহূর্তের মধ্যে সমুদ্রের মাঝে নিয়ে যায় তাদের সবাইকে ।পরে খোঁজাখুঁজির পর তিন জনকে পাওয়া গেলেও এনএসআই কর্মকর্তাসহ জুই নিখোঁজ ছিলো। নিখোঁজের সাড়ে চার ঘন্টা পরে তাদের মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

স্থানীয়রা বলেন, নিখোঁজদের উদ্ধার অভিযান চলাকালে এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের ও জুই আক্তারের মরদেহ ভাসমান অবস্থায় শুভসন্ধা সমুদ্র সৈকতের পূর্ব পশ্চিম কোনে দেখা যায়। পরে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে তালতলী থানার বারক্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বিষয়টি নিশ্চিত করে বলেন, এনএসআই কর্মকর্তা ও জুইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ দুইটি থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী কার্যক্রম শেষ করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়