শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২২, ০৭:২৫ বিকাল
আপডেট : ১৩ জুলাই, ২০২২, ০৭:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোসল করতে গিয়ে পানিতে ডুবে যুবকের মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু

মোস্তাফিজুর রহমান: সবুজবাগ মানিকদিয়া এলাকায় গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম ইরফান মোল্লা (২৫)। ঘটনার সত্যতা নিশ্চিত করেন সবুজবাগ থানার উপ-পরিদর্শক এসআই আনোয়ার হোসেন।

তিনি বলেন, খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাতে মানিকদিয়া মোহাম্মদ হাউজিং এর পাশে নালার পানি থেকে ফায়ার সার্ভিসের সহযোগিতায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য বুধবার সকালে মৃত দেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এসআই আরো বলেন, প্রাথমিক তদন্তে জানা যায় পানিতে গোসল করতে সাঁতরাতে গিয়ে পানিতে তলিয়ে তার মৃত্যু হয়েছে তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

নিহতের বড় ভাই বোরহান মোল্লা জানান, আমার ছোট ভাই ইরফান মানিকদিয়া এলাকায় একটি ওয়াকসপের কাজ করতো। ওয়ার্কশপের কাজ শেষে সন্ধ্যায় বন্ধু দের সাথে ঘুরতে যায় সেখানে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা যায়। খবর পেয়ে রাতেই পুলিশ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি তার মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মৃত ইরফান শরীয়তপুর জেলা নড়িয়া উপজেলার মাধবরের কান্দি গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে। বর্তমানে উত্তর যাত্রাবাড়ীর ধলপুর বেঁড়িবাধ এলাকায় থাকতেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়