শিরোনাম
◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২২, ০৭:০৩ বিকাল
আপডেট : ১৩ জুলাই, ২০২২, ০৭:০৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ডুবে শিশুর মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু

মোশতাক আহমেদ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ডুবে আল আমিন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৩ জুলাই) সকালে উপজেলার তারাবো পৌরসভার বাঁশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত আল আমিন মঙ্গলবার বিকেলে পরিবারের সাথে খালাতো ভাই কামালের বিয়ের অনুষ্ঠানে যোগদান করেন। বুধবার সকাল ১০টার দিকে তাদের সঙ্গে বরযাত্রী যাওয়ার কথা ছিল তার। এ কারণে সকাল ৮টার দিকে সে হলুদ মাখামাখি করে বাড়ির পাশে  শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামলে পানিতে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আলামীন বরিশালের মেহেদীগঞ্জ থানাধীন জাঙ্গালীয়া এলাকার কামাল হোসেনের ছেলে।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়