শিরোনাম

প্রকাশিত : ১২ জুলাই, ২০২২, ১১:৪২ রাত
আপডেট : ১৩ জুলাই, ২০২২, ০৮:২৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিয়ামতপুরে নৌকা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

মাছ ধরার কাজে ব্যবহৃত একটি ডিঙি নৌকা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে নিয়ামতপুর থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক: নওগাঁর নিয়ামতপুরে মাছ ধরার কাজে ব্যবহৃত একটি ডিঙি নৌকা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে নিয়ামতপুর থানা পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) সকাল ১০টার দিকে শিবনদী থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত স্বামী-স্ত্রী হলেন- রায়হান আলী (২৪) ও তারাবানু (১৮)। তারা প্রায় এক বছর আগে সম্পর্ক করে তারা বিয়ে করেছিলেন।

রায়হান আলীর বাবা আদম আলী তারাবানুর চরিত্র ভালো না বলে তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় উভয় পরিবারের মাঝে সম্পর্কের টানাপোড়ন চলছিল। এ অবস্থায় মঙ্গলবার সকালে শিবনদীতে মাছ ধরার একটি ডিঙিতে তাদের মরদেহ পাওয়া যায়।

মৃত রায়হান আলী মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল সুরশুনিয়া গ্রামের আদম আলীর ও তারাবানু পার্শ্ববর্তী শ্রীকলা গ্রামের ইস্কেন্দার আলীর মেয়ে।

তারাবানুর বাবা ইস্কেন্দার আলী বলেন, সোমবার রাত ১১টা পর্যন্ত মেয়ে তারাবানু নিজ ঘরেই ছিল। সে কখন ঘর থেকে বাইরে চলে গেছে এ বিষয়ে আমি কিছুই জানি না। মঙ্গলবার শিবনদীতে একটি ডিঙি নৌকায় তাদের মরদেহ পাওয়া যায়।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবীর বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনায় নিয়ামতপুর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়