শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও)

প্রকাশিত : ১২ জুলাই, ২০২২, ০৩:১৮ দুপুর
আপডেট : ১২ জুলাই, ২০২২, ০৩:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে ট্রেনের ছাদ থেকে পড়ে যাত্রীর মৃত্যু

ট্রেনের ছাদ থেকে পড়ে যাত্রীর মৃত্যু

আল আমীন : ময়মনসিংহে ট্রেনের ছাদ থেকে পড়ে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে রাশেদ নামে এক একজনের  মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১২ জুলাই) সকাল সাড়ে দশটার দিকে নগরীর মিন্টু কলেজ রেল ক্রসিং এর সামনে এই দূর্ঘটনা ঘটে। এসময় আজিজা (৮) নামে এক শিশু আহত হয়েছে। জানা যায়, ইন্টারনেটের তারে জড়িয়ে উভয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে যায়।

মৃত রাশেদ (৩৪) জামালপুর মেলান্দহ উপজেলার পশ্চিম হামলা গ্রামের নাজির সোনার ছেলে। রাশেদ ঢাকায় চাকুরী করতো। সে মঙ্গলবার ঈদের ছুটিতে ঢাকা থেকে ট্রেনে বাড়িতে ফিরছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেনটি ময়মনসিংহ রেল স্টেশন থেকে ছেড়ে নগরীর মিন্টু কলেজ রেল গেইটে পৌছঁলে লাইনের উপর দিয়ে নেওয়া ঝুলে থাকা ইন্টারনেটের তারে জড়িয়ে  ট্রেনের ছাদ থেকে দুইজন পড়ে যায়। এ সময় রাশেদ নামের এক ব্যক্তি ট্রেনে কাটা পড়ে মারা যায়। এবং অপর আরেক মেয়ে শিশু আহত হয়। এতে ট্রেনের ছাদে থাকা অন্যান্য যাত্রীরা ছাদে শুয়ে পড়ে এই দুর্ঘটনা থেকে প্রাণে রক্ষা পায়। ট্রেনের ছাদে থাকা পরিচিত একজন মৃত ব্যক্তির বাসায় ফোন করলে তার জেঠাতো ভাই এসে লাশ শনাক্ত করে।

এদিকে আজিজা নামে আহত শিশুটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান কোতোয়ালী মডেল  থানার ওসি শাহ কামাল আকন্দ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়