শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২২, ১১:৩৩ দুপুর
আপডেট : ০৮ জুলাই, ২০২২, ১১:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরের মধুখালীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

মধুখালীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

হারুন-অর-রশীদ, ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় মাছবাহী একটি ট্রাক একটি অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশায় থাকা দুই যাত্রী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ জুলাই) দিনগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার আড়কান্দি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে নিহত দুই ব্যক্তির নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

জানা যায়, যশোর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মাছবাহী ট্রাক ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার আড়কান্দি এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি সড়কে উল্টে গিয়ে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই একজন নিহত হয় ও গুরুতর আহত অপরজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর মারা যান।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস বলেন, একটি মাছবাহী ট্রাক একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে অটোরিকশাটিতে থাকা একজন ঘটনাস্থলেই নিহত হয়। অপর একজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে সে মারা যান। নিহতদের নাম পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়