শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:০৫ দুপুর
আপডেট : ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা কলেজের পুকুরের পানিতে ডুবে মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু

মোস্তাফিজ, ঢামেক প্রতিনিধি : ঢাকা কলেজের পুকুরের পানিতে ডুবে মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর বারোটার দিকে এ ঘটনাটি ঘটে। শিশুটির নাম, মোঃ সিয়াম(১০) ।  সে আজিমপুর নিউ পল্টন মাদ্রাসা ফয়জুল উলুম নামক মাদ্রাসা ছাত্র। 

ঢামেক হাসপাতলে নিয়ে আসা ঢাকা কলেজের এক শিক্ষার্থী আবীর হোসেন ও ঐ মাদ্রাসার শিক্ষার্থী নাফিজ, বলেন দুপুরে  সিয়ামসহ  অনেকেই মাঠে ফুটবল খেলা শেষে ঢাকা কলেজের পুকুরে গোসল করতে যায়। সেখানে সিয়াম নামে শিক্ষার্থী সাতরাতে সাতরাতে পুকুরের পানিতে ডুবে যায় পানি থেকে উঠতে পারেনি।

সেখানে শিক্ষার্থীসহ অনেকেই তাকে দেখতে পেয়ে সেখান থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে দুপুরে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিদ্দিক বাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদী হাসান বলেন, ট্রিপল নাইনে খবর পেয়ে ঢাকা কলেজের পুকুর এলাকায় যাই সেখানে যাওয়ার আগেই শিক্ষার্থীরা ওই শিশুটিকে পানি থেকে উঠিয়ে ফেলে পরে সেখান থেকে আমাদের গাড়িতে করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। মৃত সিয়াম ময়মনসিংহ গফরগাঁও উপজেলার পাঁচলি গ্রামের জুতা ব্যবসায়ী মোঃ নজরুল ইসলামের ছেলে। বর্তমান নিউ পল্টন ওই মাদ্রাসায় থাকতো। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল দ্বিতীয় । 

  • সর্বশেষ
  • জনপ্রিয়