শিরোনাম
◈ কেউ যদি এক টাকার দুর্নীতি প্রমাণ করতে পারেন শাস্তি মাথা পেতে নেবো: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ◈ আমার জয় বাংলা, জয় হিন্দ বক্তব্য ম্যানিপুলেট করা হয়েছে, আমি ক্যান্সারে আক্রান্ত : আদালতে মোজাম্মেল বাবু ◈ উত্তরায় ছাত্র-জনতার ওপর গুলি চালানো যুবলীগ নেতা রুবেল গ্রেপ্তার ◈ ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে শান্ত ও মুমিনুলের ব্যাটে রান দেখতে চান ◈ আন্তর্জাতিক ক্রিকেট বিশ্লেষকদের দাবি এটাই বাংলাদেশের সেরা টেস্ট দল ◈ আশুলিয়ায় শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ ◈ মণিপুরকে কেন শান্ত করতে পারছে না ভারত? ◈ ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক ◈ চাঁদাবাজির প্রতিবাদ করায় ব্যবসায়ী খুন ◈ অবৈধ অভিবাসী ধরতে অভিযানের ঘোষণা, উদ্বেগ বাংলাদেশি কমিউনিটিতে

প্রকাশিত : ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৮ রাত
আপডেট : ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহবাগ মোড়ে ব্যাটারি চালিত রিক্সার নিচে চাপা পড়ে নারীর মৃত্যু

মোস্তাফিজ : শাহবাগ মোড়ে চার বছর বয়সী মেয়েকে বাঁচাতে গিয়ে ব্যাটারি চালিত রিক্সার নিচে চাপা পড়ে তানিয়া বেগম (৩০) গৃহিণীর মৃত্যু হয়েছে।  মৃতার মেয়ের শিশুটির নাম তাসফিয়া(৪)। সোমবার দুপুর দুইটার দিকে রাজধানীর শাহবাগ মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। 

গুরুতর আহত অবস্থায় পথচারী আরিফুল ইসলাম সহ কয়েকজন তানিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক সোমবার রাত সাড়ে সাতটার দিকে মৃত ঘোষণা করেন।

মৃতার  স্বামী হাসিবুর রহমান ও  স্বামীর চাচাএস এম এ কাইয়ুম বলেন, তানিয়ার স্বামী পিজি হাসপাতালের অফিস সহায়ক। আজিমপুরের ভাড়া বাসা থেকে দুপুরে তানিয়া তার ছোট মেয়ে তাসফিয়াকে নিয়ে পিজি হাসপাতালের মোড়ে আসছিলেন। 

সে সময় শাহবাগ মোরে মা ও মেয়ে দাঁড়িয়েছিল সেখানে দ্রুতগতির একটি ব্যাটারি চালিত রিকশা আসতে থাকে সে সময় তানিয়া মেয়ে তাসফিয়াকে সরাতেই ওই রিক্সাটি তার উপর দিয়ে চালিয়ে দেয় এতে ওই রিক্সার নিচে চাপা পড়ে গুরুতর আহত হয় তানিয়া। 

পরে সেখান থেকে তাকে পথচারীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এসে ভর্তি করান সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ মোঃ ফারুক বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। মৃতা তানিয়া বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার কাহালপুর গ্রামের হাসিবুর রহমানের স্ত্রী। তার বাবার নাম স্কেনদার সরকার।  বর্তমানে আজিমপুরে পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন। এক ছেলে দুই মেয়ের জননী ছিলেন তিনি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়