শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৪ দুপুর
আপডেট : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্মাণাধীন ভবন থেকে মাথায় ইট পড়ে বুয়েটের শিক্ষার্থী আহত 

মোস্তাফিজ : রিকশায় যাওয়ার পথে পলাশীতে নির্মাণাধীন ভবন থেকে ইট মাথায় পড়ে, তাওসিফ মাহির (২২) নামে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এর এক শিক্ষার্থী আহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে ঘটনাটি ঘটে।মাথায় আঘাত প্রাপ্ত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত মাহির'কে হাসপাতালে নিয়ে আসা পথচারী ও তিতুমীর কলেজের শিক্ষার্থী মোঃরিয়াদ মিয়া ও পথচারী মোহাম্মদ সাইফ জানান, তারা নীলক্ষেত থেকে পলাশী'র দিকে যাচ্ছিলেন। সে সময়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্টাফ কোয়ার্টারের নির্মাণাধীন ২০ তলা ভবন থেকে ইটের টুকরো রাস্তায় ও রিকশা যাত্রীর মাথায় পড়ে। এতে রিকশার যাত্রী ছিল বুয়েটের  শিক্ষার্থী। ওই ছাত্রের মাথায় একটি ইটের  অংশ পড়ে গুরতর আহত হয়। 

সেখান থেকে তাকে একটি রিকশায় তুলে প্রথমে বুয়েটের গেটে নিয়ে যান। সেখানে তার সহপাঠীদের খবর দিয়ে ওই মুহূর্তেই ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

ঢাকা মেডিকেলে মাহিরের সহপাঠী মো. সিফাত জানান, বুয়েটের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের তৃত্বীয় বর্ষের শিক্ষার্থী তাওসিফ মাহির।
থাকেন কাজী নজরুল ইসলাম হলে। মাহিরের গ্নামের বাড়ি চট্টগ্রামের খুলশী পাহাড়তলী ফ্লোরা পাস রোড। তার বাবার নাম তাজদীক মামুন। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, মাহির হাসপাতালে চিকিৎসাধীন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়