শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৮ দুপুর
আপডেট : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্মাণাধীন বহুতল ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু 

মোস্তাফিজ : রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরের একটি নির্মাণাধীন বহুতল ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, আব্দুল্লাহ আল মাসুম (১৭),ও  অলিউল্লাহ (২১) মোঃ ইয়াকুব আলী (৩১)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে  নির্মানাধীন ১৫ তলা ভবনের ৯ তলায় বাইরের অংশে মাচাং এ দাঁড়িয়ে প্লাস্টারের কাজ করছিলেন এই তিন শ্রমিক। এ সময়ে মাচাং এর রশি ছিঁড়ে তিন জনই নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অলিউল্লাহ কে মৃত ঘোষণা করেন। 

ঐ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য অপর দুজন শ্রমিককে দুপুরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার  বিকেল পৌনে ৪টার দিকে  মারা যায় আব্দুল্লাহ আল মাসুম,ও সন্ধ্যা সাড়ে ছয়টায় চিকিৎসাধী অবস্থায় মারা যায় ইয়াকুব আলী।

সত্যতার নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক তিনি বলেন মৃতদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

নিহতরা তিনজনই চাপাই সদর উপজেলার বাসিন্দা ‌। বর্তমানে উত্তরা তিন নম্বর সেক্টরে নির্মাণাধীন ভবনেই থাকতেন। তারা উভয়ই রাজমিস্ত্রি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়